কার প্রেমে মজেছেন সোফি টার্নার?

6

তিন বছরের প্রেম ও চার বছরের দাম্পত্যজীবনের কয়েক মাস আগে ইতি টেনেছেন ‘গেম অফ থ্রোন্স’ তারকা সোফি টার্নার ও ‘জোনাস ব্রাদার্স’-খ্যাত পপ তারকা জো জোনাস। সপ্তাহখানেকের কানাঘুষোর পরে গত সেপ্টেম্বর মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন জো ও সোফি। তারপর থেকে একাধিকবার জলঘোলা হয়েছে তাদের সমীকরণ নিয়ে। এমনকি, বিচ্ছেদ ঘোষণার পর দুই সন্তানের কাস্টডি নিয়েও কম টানাপড়েন হয়নি সাবেক দম্পতির মধ্যে। প্রায় মাসখানেকের বাগ্বিত-া ও তর্ক-বিতর্কের পরে অবশেষে আদালতের হস্তক্ষেপেই সেই সমস্যার সমাধান করতে পেরেছেন তারা।

সেই সমস্যা সমাধানের পরে সোফির জীবনে এসেছেন নতুন পুরুষ। মাস খানেক আগে প্যারিসের রাস্তায় প্রকাশ্যে নতুন ‘প্রেমিক’কে চুম্বন করতে দেখা গিয়েছিল সোফিকে। সেই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। বছরের শেষেও সেই প্রেমিকের সঙ্গে আলিঙ্গনাবদ্ধ অবস্থায় দেখা মিলল পর্দার সানসা স্টার্কের। ব্রিটিশ কোটিপতি পেরেগ্রিন ‘পেরি’ পিয়ারসনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সোফি। প্যারিসের রাস্তায় তার সঙ্গেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল ‘ডার্ক ফিনিক্স’-এর জিন গ্রেকে।

জানা যায়, বন্ধুদের সূত্রেই ২৯ বছর বয়স্ক পেরির সঙ্গে আলাপ সোফির। জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই গাঢ় হয় তাদের বন্ধুত্ব। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে। পেরির সঙ্গে প্রেম নিয়ে এখন বেশ খোলামেলা সোফি। অন্য দিকে, জোনাস ব্রাদার্সের অনুষ্ঠান উপলক্ষে দুই মেয়েকে কনসার্টে নিয়ে আসতে দেখা গিয়েছে প্রিয়ঙ্কার ভাসুর জোকে। দুই মেয়ের সামনে ‘লিটল বার্ড’ গান গাইতে গিয়ে কিছুটা আবেগপ্রবণও হয়ে পড়েন জো। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিওটি।