কামরুজ্জামানের ডিজিএম পদোন্নতিতে সোনালী ব্যাংকের সংবর্ধনা

29

সোনালী ব্যাংক লিমিটেড, চাঁপাইনবাবগঞ্জ প্রিন্সিপাল অফিসের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. কামরুজ্জামান ডেপুটি জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি পাওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় এক রেস্টুরেন্টে তাকে ৮টি শাখার ব্যবস্থাপক এবং কর্মকর্তা-কর্মচারীরা সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করেন।
নিউমার্কেট শাখার ব্যবস্থাপক নূর-ই-আজম মো. খালেদ ইমতিয়াজের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ জেলায় কর্মরত শাখা ব্যবস্থাপকগণ ডেপুটি জেনারেল ম্যানেজারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক তারিক আমিন, শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক পিয়ারুল ইসলাম, গোমস্তাপুর শাখার ব্যবস্থাপক মোহা. শহিদুল ইসলাম এবং অন্যান্য শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।
সদ্য পদোন্নতি পাওয়ায় ডেপুটি জেনারেল ম্যানেজার মো. কামরুজ্জামান ব্যাংক কর্তৃপক্ষ, কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সংবর্ধনা-পরবর্তী দোয়া করা হয় এবং শেষে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উল্লেখ্য, এ বছর সোনালী ব্যাংক লিমিটেডের ২৯ জন নির্বাহী অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার হতে ডেপুটি জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি পেয়েছেন।