কানসাট-চৌডালা সড়কে হামলায় পেয়রা ব্যবসায়ী নিহত, আহত ১

51

চাঁপাইনবাবঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট-চৌডালা সড়কে দুষ্কৃতিকারীদের ছুরিকাঘাতে জুয়েল রানা (৩৫) নামে এক পেয়ারা ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন জুয়েলের সঙ্গে থাকা সাদ্দাম হোসেন (৩৫) নামে আরো একজন।
বুধবার ভোরে কানসাট-চৌডালা সড়কে গোমস্তাপুর উপজেলার বেলাল বাজার এলাকার কুইচ্চাগাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহত জুয়েল শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধুমানিনগর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। আহত সাদ্দাম একই গ্রামের নজরুল ইসলামের ছেলে।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমাস আলী সরকার ও নিহত জুয়েলের সাথে থাকা সাদ্দাম হোসেন জানান, বুধবার ভোর ৬টার দিকে সাদ্দামকে সঙ্গে নিয়ে জুয়েল রানা মোটরসাইকেলে করে নাচোল উপজেলার পেয়ারাবাগানের উদ্দেশ্যে বের হন। পথে কানসাট-চৌডালা সড়কের কুইচ্চাগাড়া এলাকায় কতিপয় দুষ্কৃতিকারী মোটরসাইকেলের গতিরোধ করে টাকা-পয়সা কেড়ে নেয়ার চেষ্টা করে। সাদ্দাম হোসেন ম্যানিব্যাগ ও মোবাইল দিয়ে দিলেও জুয়েল দিতে না রাজি হলে ক্ষিপ্ত হয়ে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পথে জুয়েল রানার মৃত্যু হয়। মোটরসাইকেলে থাকা অপর আরোহী সাদ্দাম হোসেন আহত হন।
ওসি আলমাস আলী সরকার বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জের সদর হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে ওসি জানান।