কানসাটে বালিকাদের ফুটবল প্রতিযোগিতা

26

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট উচ্চ বিদ্যালয় মাঠে অনূর্ধ্ব-১৫ বালিকাদের ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ এর অংশ হিসেবে জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ও শিবগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও শিবগঞ্জ উপজেলা দলের মধ্যে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে শিবগঞ্জ উপজেলা ৩-২ গোলে সদর উপজেলা দলকে পরাজিত করে জয়ী হয়।
জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে অংশগ্রহণ করা সকল দলের খেলোয়াড়দেরকে খেলোয়াড়ি পোশাক প্রদান করা হয় এবং প্রতি বছর শিবগঞ্জ উপজেলা দলকে এক ডজন ফুটবল দেওয়ার ঘোষণা দেয়া হয়।
কানসাট সোলেমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার ও ট্রফি তুলে দেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে শিবগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ, কানসাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ক্রীড়া একাডেমির সভাপতি বেনাউল ইসলাম ও সাধারণ সম্পাদক ডা. তড়িৎ কুমার সাহাসহ অন্যরা।