কানসাটে দেড় মাসেও সন্ধান মেলেনি গৃহবধূ আঁখির

5

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে দেড় মাস পার হলেও নিখোঁজ গৃহবধূ আঁখি রানীর (১৯) সন্ধান মেলেনি। শিবগঞ্জ থানা পুলিশ বলছে, নিখোঁজ গৃহবধূর সন্ধানে অভিযান অব্যাহত রয়েছে।
নিখোঁজ গৃহবধূ শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের কানসাট বাজারের শ্রী উজ্জলের স্ত্রী। নিখোঁজের পরদিন স্ত্রীর সন্ধান চেয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন স্বামী উজ্জল।
শিবগঞ্জ থানার জিডি ও পারিবারিক সূত্রে জানা গেছে, গৃহবধূ আঁখি রানী বাসার কাউকে কিছু না বলে গত ৭ আগস্ট বাড়ি থেকে বেরিয়ে যান। নিখোঁজের পর থেকে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে বাধ্য হয়ে থানায় জিডি করা হয়েছে। শিবগঞ্জ থানার জিডি নম্বর ৪৩১, তারিখ- ০৮.০৮.২০২২ খ্রি.।
শ্রী উজ্জল আরো জানান, আমার স্ত্রী বাড়ি থেকে যাওয়ার সময় তার পরনে ছিল লাল রঙের শাড়ি ও কালো ওড়না। তার চেহারা গোলাকার ও গায়ের রং ফর্সা। তার উচ্চতা আনুমানিক ৪ ফুট। তিনি প্রশাসনসহ সকলের কাছে তার সন্ধান চেয়ে অর্থাৎ তার খোঁজ পেলে ০১৩২৫-৭১৯৯৭১-এ নম্বর সন্ধান দেয়ার জন্য অনুরোধ করেছেন।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, নিখোঁজ গৃহবধূ উদ্ধারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। সন্ধান পেয়ে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।