করোনায় ক্ষতিগ্রস্ত সাড়ে ৭শ পরিবারে খাদ্যসহায়তা প্রদান

6

চাঁপাইনবাবগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্ত সাড়ে ৭০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৫২৫ জন এবং জেলার নাচোল উপজেলায় ২২৫ জনকে এই সহায়তা প্রদান করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ৫ কেজি ডাল, ৩ কেজি আটা, ১ কেজি চিনি, ১ কেজি লবণ ও ১ লিটার করে তেল।
গতকাল মঙ্গলবার সকালে নবাবগঞ্জ সরকারি কলেজ প্রাঙ্গণে এবং পরে হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৫২৫ জনকে এবং নাচোলে ২২৫ জনের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সহযোগিতায় বেসরকারি সংস্থা ক্যাম্পি (CAMPE) ও এসেডো এই খাদ্যসামগ্রী বিতরণের আয়োজন করে।
এ উপলক্ষে নবাবগঞ্জ সরকারি কলেজ প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজটির অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কু-ুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেনÑ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ জিয়াউর রহমান আরমান, নামোশংকরবাটী ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল, রাজশাহী শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ আল মাহমুদ বিপ্লব, ক্যাম্পি’র সমন্বয়ক মোস্তাফিজুর রহমান ও এসেডো’র নির্বাহী পরিচালক কৃষিবিদ রবিউল আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান।