কন্যাসন্তানের মা হলেন আলিয়া

4

কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভারতীয় সময় দুপুর ১২টা ৫ মিনিটে সন্তান জন্ম দিয়েছেন আলিয়া, এক বিশেষ প্রতিবেদনে এই দাবি করেছে টাইমস অব ইন্ডিয়া। প্রতিবেদনে বলা হয়েছে, সন্তান হওয়ার খবরে আনন্দের বন্যা বইছে কাপুর ও ভাট পরিবারে। সকালে রণবীর ও আলিয়া হাসপাতালে যান। তাঁদের সঙ্গ দেন নীতু কাপুর, সোনি রাজদান ও শাহিন ভাট। এর আগে দাদু মহেশ ভাট ই-টাইমসকে বলেন, ‘নতুন সূর্য ওঠার অপেক্ষায়।

জীবনের তরতাজা ঝিকিমিকি শিশিরবিন্দু।’ এর আগে রোববার ভারতীয় সময় সকাল সাড়ে ৭টায় এ দম্পতিকে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে দেখা গেছে। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। বিয়ের মাত্র আড়াই মাসে আলিয়া ভাট জানিয়ে দেন, বাবা হচ্ছেন রণবীর কাপুর। সন্তানসম্ভবা আলিয়ার এই খবরে শুভকামনার হিড়িক লেগেছিল অন্তর্জালে। সেই শুভকামনা এখনও থামেনি। গত এপ্রিলে বিয়ে করা এ দম্পতি জুন মাসে মা-বাবা হতে চলার খবর দিয়েছিলেন। সেই থেকে তাঁদের নিয়ে আলোচনা অন্ত নেই।

পাঁচ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন ১৪ এপ্রিল। রণবীরের বাসভবন বাস্তু ভবনে ওই দিন ভারতীয় সময় দুপুর ৩টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। রণবীর-আলিয়াকে সবশেষ অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা গেছে, যেটি মুক্তি পায় ৯ সেপ্টেম্বর, ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখেছে। তবে বক্স অফিসে তেমন সাফল্য পায়নি সিনেমাটি।