কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

6

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে চকররিয়ায় পিকনিকের বাসের সঙ্গে লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত রয়েছেন আরো পাঁচজন।
বৃহস্পতিবার সকাল ৭টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজ নগর এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।
এই ঘটনায় নিহতরা হলেন- মো. মহিউদ্দিন, আবু বক্কর, জয়নাল এবং রিদুয়ান মাঝি। এর মধ্যে মহিউদ্দিন, আবু বক্কর ও জয়নালের বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের সামাজিক পাড়ায় এবং রিদুয়ান মাঝির বাড়ি একই ইউনিয়নের হরমুহুরী পাড়ায়।
চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি মাহবুবুল হক ভূইয়া সাংবাদিকদের জানান, দুর্ঘটনায় নিহতদের মরদেহ চিরিঙ্গা হাইওয়ে থানার হেফাজতে আছে। গাড়ি দুটি জব্দ করা হচ্ছে। তিনি জানান, কক্সবাজার অভিমুখী যাত্রীবাহী পিকনিকের একটি বাস ও লোহাগাড়ামুখী যাত্রীবাহী লেগুনার মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছেন। তাদের দ্রুত উদ্ধার করে লোহাগাড়ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।
নিহতরা সবাই বিল্ডিংয়ের ঢালাই কাজে লোহাগাড়ায় আসছিলেন বলে জানা গেছে।
এদিকে এ ঘটনার খবর পেয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ দোহাজারি হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের লোহাগাড়ার বিভিন্ন হাসপাতালে নিয়ে যান।
পিকনিক বাসের যাত্রী মামুন মিয়া বলেন, আনন্দ ভ্রমণের উদ্দেশ্যে কক্সবাজারে যাচ্ছিলাম। হঠাৎ এ এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনা গাড়ির সাথে ধাক্কা লেগে হতাহতের ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিসের অফিসার সেলিম উদ্দীন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।