কক্সবাজারে মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৭

10

কক্সবাজার জেলায় একটি যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশুসহ ৭ জন নিহত হয়েছে। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার পৌরসভার ভেন্ডিবাজার সংলগ্ন এটিএম পার্ক এলাকায় রবিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মাইক্রোবাসের যাত্রীরা কক্সবাজার থেকে বাঁশখালী যাচ্ছিলেন।
মালুমঘাট হাইওয়ে পুলিশের ওসি শাফায়েত হোসেন জানান, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার পৌরসভার ভেন্ডিবাজার সংলগ্ন এটিএম পার্ক এলাকায় একটি নোহা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটিতে ধাক্কা লেগে ডোবায় পড়ে যায়। এতে ৭ জন নিহত হয়।
নিহতরা হলেন- চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইসমাইলের স্ত্রী হাজেরা বেগম (৫৫), চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রাম মাস্টারের ছেলে রতন বিজয় চৌধুরী (৫০), বিজয়ের স্ত্রী মধুমিতা চৌধুরী এবং বাঁশখালী উপজেলা সাধনপুরের প্রদীপ রুদ্রের স্ত্রী পূর্ণিমা রুদ্র (৩০), প্রদীপ রুদ্রের ছেলে স্বার্থক রুদ্র (৪) ও প্রদীপ রুদ্রের মা রানী রুদ্র (৬০)। তবে নিহত দুজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।
আহতরা হলেন- বাঁশখালী উপজেলার সাধনপুরের প্রদীপ রুদ্র, তার মেয়ে শ্যামলী রুদ্র ও বাবর আলী। তারা বর্তমানে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া অজ্ঞাতনামা একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।