কক্সবাজারে ট্রাকের চাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

6

কক্সবাজারের উখিয়ায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। শনিবার সকাল ১০টার দিকে উখিয়ার হিজলীয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শাহপরী হাইওয়ে পুলিশের ইনচার্জ পরিদর্শক সাইফুল আলম।
নিহতরা হলেনÑ উখিয়ার হলদিয়াপালং বড়বিল পাগলিরবিল এলাকার মৃত জয়নাল ইসলামের স্ত্রী সলিমা খাতুন (৪০), পাগলির বিলের মৃত গুড়া মিয়ার ছেলে আনোয়ারুল ইসলাম (২৫) ও রামুর মেরংলোয়র ফতেহপুরের মনিন্দ্র ধরের ছেলে বিটু ধর (৫১)। নিহত অপরজনের পরিচয় এখনো জানা যায়নি। আহত হাবিবুল্লাহ (৩০) রামুর সিকদার পাড়ার নুরুল আলমের ছেলে।
সাইফুল আলম জানান, টেকনাফমুখী ট্রাক উখিয়ামুখী যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে একজন ঘটনাস্থলে এবং বাকি তিন যাত্রী হাসপাতালে নেয়ার পথে মারা যান বলে জানিয়েছেন উদ্ধারকারীরা। অটোরিকশার আরো একজন যাত্রীকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মহিউদ্দীন মহিন জানান, হাসপাতালে আনা চারজন মৃত ছিল। একজন আহতকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থাও ভালো নয়।
উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশগুলো সুরতহাল করে মর্গে পাঠানোর উদ্যোগ চলছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।