ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিকল্প নেই জিয়াউর রহমান

17

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে উপনির্বাচনে দলীয় প্রার্থী মু. জিয়াউর রহমান বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে ঠেকাতে পারে বাংলাদেশে এমন কোনো শক্তি নেই। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। কিন্তু আমরা বারবার ঠেকে যাই, তার মূল কারণ হচ্ছে আমরাই; অন্য কেউ নয়।
শনিবার নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর ও ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-৩ ও ২ আসনের উপনির্বাচনকে সামনে রেখে জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সম্মেলনে তিনি বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জিয়াউর রহমান আরো বলেনÑ আগামী নির্বাচনে আমি অনুরোধ জানাই, কে নৌকার বিরুদ্ধে যাচ্ছে তাকে খুঁজে বের করবেন। তাকে বলবেন, আওয়ামী লীগ করবা আর নৌকার বিরুদ্ধে যাবা তা হবে না। দলীয় নেতাকর্মীদের তিনি বলেনÑ প্রতিটি গ্রামে প্রতিটি মহল্লায় আপনারা কাজ করে যান নৌকার বিজয় হবেই ইনশাআল্লাহ। আমি আপনাদের কাছে অনুরোধ জানাই, আমারও চলার পথে ভুলভ্রান্তি হতে পারে আপনারা সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আপনারা আমাকে মাফ করবেন।