দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

এসএসসিতে ১৩০০ নম্বরের মধ্যে ১২৭০ পেয়ে জেলায় সেরা শিবগঞ্জের নাঈম

চলতি বছরের এসএসসি পরীক্ষায় সর্বোচ্চ ১২৭০ নম্বর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রথম হওয়ার গৌরব অর্জন করেছেন আবদুল্লাহ আল নাঈম। এই কৃতী শিক্ষার্থী হলেন শিবগঞ্জ উপজেলার শ্যামপুর হাজী মমতাজ মিঞা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও শ্যামপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের এমরান হোসেনের ছেলে।
সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন শিবগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার মুরশিদুল আলম।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও পারিবারিক সূত্রে জানা যায়, নাঈম ২০২৪ সালের অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় শিবগঞ্জ ইসলামী একাডেমি থেকে অংশগ্রহণ করে। মোট ১৩০০ নম্বরের মধ্যে সর্বোচ্চ ১২৭০ নম্বর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ২১ হাজার ১০০ জন পরীক্ষার্থীর মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন তিনি। নাঈম বড় হয়ে একজন প্রকৌশলী হতে চান। এজন্য সকলের দোয়াপ্রার্থী।
তবে নাঈম শিবগঞ্জ ইসলামী একাডেমি থেকে এসএসসি পরীক্ষায় ফরম পূরণ করলেও নিয়মিত শিক্ষার্থী ছিল প্রাইম স্কুল অ্যান্ড কলেজের।
শিক্ষার্থীর বাবা অধ্যাপক এমরান হোসেন তার সন্তানের ফলাফলের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের সকল শিক্ষক-কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. মোক্তাদির জানান, প্রাইম স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় ৬৯ জন শিক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে এ-প্লাস পাওয়া ৩২ জনের মধ্যে একমাত্র আবদুল্লাহ আল নাঈম ১৩০০ নম্বরের মধ্যে সর্বোচ্চ ১২৭০ নম্বর পেয়ে কৃতকার্য হওয়ায় আমরা গর্বিত। তার সাফল্য ও মঙ্গল কামনা করছি।
শিবগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার মুরশিদুল আলম বলেন, শিক্ষা অফিসের পক্ষ থেকে তাকে প্রাণঢালা অভিনন্দন।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *