দৈনিক গৌড় বাংলা

মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি

এরফান গ্রুপের ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের উদ্যোগে ৩ হাজার দুস্থ, অসহায় ও হতদরিদ্র মানুষের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী এবং ঈদ উপহার হিসেবে শাড়িকাপড়, লুঙ্গি ও থ্রিপিস বিতরণ করা হয়েছে।
রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কল্যাণপুরে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলীর বাসভবন সংলগ্ন স্থানে এসব সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ করেন এরফান গ্রুপের নির্বাহী পরিচালক মো. কামরুজ্জামান, জেনারেল ম্যানেজার আলহাজ মো. সাইফুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মো. রেজাউল করিম।
এসময় উপস্থিত ছিলেনÑ স্টোর ডেপুটি ম্যানেজার জামাল উদ্দিন, একান্ত সচিব আব্দুল্লাহ আল মামুন ফাহিম, হিসাবরক্ষণ অফিসার মো. শামীম আক্তার, কৃষি বিভাগের প্রধান নাসরুম মিনাল্লাহ বাচ্চুসহ এরফান গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা। এসব সামগ্রী বিতরণকালে চাঁপাইনবাবগঞ্জ পুলিশের দুটি দল সহায়তা করে।
বিতরণের আগে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী অসুস্থ হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকায় তার আশু রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।
উল্লেখ্য, দীর্ঘদিন থেকেই জেলার অসহায় দুস্থ মানুষের জন্য সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে যাচ্ছে এরফান গ্রুপ।

About The Author

This will close in 0 seconds