দৈনিক গৌড় বাংলা

রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

‘ডিয়ার জিন্দেগি’ সিনেমায় তাদের জুটি সবার নজর কেড়েছিল। এবার শোনা যাচ্ছে আবারও শাহরুখের সঙ্গে একটি সিনেমায় দেখা যাবে আলিয়া ভাটকে। এবার স্পাই ঘরানার সিনেমায় দেখা মিলবে তাদের।ক্যারিয়ার, সংসার, সন্তান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন আলিয়া ভাট। গত কয়েক বছরে উপহার দিয়েছেন একের পর এক হিট। ডার্লিংস, রকি অউর রকি কী প্রেম কাহানি, গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি ইত্যাদি সিনেমায় দেখা গেছে তাকে। সদ্যই তিনি তার নতুন সিনেমা ‘জিগরা’র শ্যুটিং শেষ করলেন।

এটি পরিচালনা করেছেন বসন বালা এবং প্রযোজনায় করণ জোহর। এছাড়াও তার হাতে রয়েছে সঞ্জয় লীলা বানসালির লাভ অ্যান্ড ওয়ার সিনেমাটিও। সেখানে তার সঙ্গে দেখা মিলবে রণবীর কাপুর এবং ভিকি কৌশলের। এসবের মাঝেই তার নতুন কাজের খবর এল। শাহরুখের সঙ্গে ফের কাজ করতে চলেছেন আলিয়া। এবার আদিত্য চোপড়ার স্পাইভার্সের অংশ হবেন আলিয়া ভাট! তার ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা হতে চলেছে এটি। এই স্পাই ইউনিভার্সের এখনও পর্যন্ত সেরা সিনেমা ‘পাঠান’।

সব থেকে বেশি ব্যবসা করেছে এটি। এবার জানা গেল, নির্মাতারা নাকি আলিয়ার সিনেমার সঙ্গে শাহরুখের ‘পাঠান’ এর একটি যোগসূত্র তৈরি করতে চাইছেন। বলিউড লাইফের এক প্রতিবেদন অনুযায়ী, লেখকরা একটি বিষয় নিয়ে ভাবছেন। সেখানে ঠিক করা হয়েছে যে আলিয়া ভাটকে শাহরুখ খানের আশ্রিতা হিসেবে দেখানো হবে। আবার জানা যাচ্ছে আলিয়ার সেই সিনেমায় নাকি শাহরুখের ক্যামিও দেখা যাবে।

About The Author