এবার রুমি ও জাহিদের সঙ্গে পূজা

11

জাহিদ আকবরের বেশকিছু গীতিকথায় সুরের প্রলেপ দিয়ে কণ্ঠে তুলেছেন আরফিন রুমি। ‘তোমার চোখে আকাশ আমার’ গানটি এই জুটির তুমুল জনপ্রিয় গান। এবার ঈদে নতুন গান নিয়ে আসছেন তারা। সঙ্গে যুক্ত হয়েছেন বাঁধন সরকার পূজা। আসন্ন ঈদে ‘সাত জনমের ভালোবাসা’ নামের একটি গান প্রকাশ পেতে যাচ্ছে। গানটিতে রুমির সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন বাঁধন সরকার পূজা। এরইমধ্যে গানটির ভিডিও নির্মাণ হয়েছে বলে নিশ্চিত করলেন রুমি। জাহিদ আকবর গান প্রসঙ্গে বললেন, ‘এটি রোমান্টিক গান। গানের কথায় ভালোবাসা ছুঁয়ে আছে। আরফিন রুমির সঙ্গে আমার প্রেমের গানের রসায়ন বরাবরই সুন্দর। তার সঙ্গে রোমান্টিক গান শ্রোতামহল সাদরে গ্রহণ করেন। আশা করি ঈদে অনেক গানের ভিড়ে এই গানটা শ্রোতার মন ছুঁয়ে যাবে। ’ দুজনের যোথ প্রয়াসের গানের যে শ্রোতাপ্রিয়তা রয়েছে সে কথা ফের স্মরণ করলেন রুমি। বললেন, ‘আমার ভক্তদের অপেক্ষার পালা শেষ হবে। দারুণ রোমান্টিক একটা সুর ও সংগীত হয়েছে। জাহিদ আকবর ভাই ও আমার গানের আলাদা একটা শ্রোতাপ্রিয়তা আছে।

অনেকদিন পর জাহিদ ভাইয়ের গান কণ্ঠে তুললাম, সঙ্গী হয়েছেন পূজা; তার সঙ্গেও আমার অনেক হিট গান আছে। সব মিলিয়ে এবারের কাজটি আমার শ্রোতাদের জন্য দারুণ কিছু হবে। ’আরফিন রুমি ও জাহিদ আকবরের সঙ্গে যুক্ত হতে পেরে কৃতজ্ঞা প্রকাশ করলেন পূজা। অনুভূতি জানাতে গিয়ে পূজা বললেন, ‘রুমি ভাই আমার ক্যারিয়ারের শুরু থেকেই আছেন। মাঝখানে তিনি গান থেকে একটু আড়ালে ছিলেন।

গানে ফিরেই আমাকে সঙ্গী করেছেন। তার কাছে কৃতজ্ঞ। ’জানা গেছে ‘সাত জনমের ভালোবাসা’ গানটি আসন্ন ঈদুল আযহায় মিউজিক ভিডিও আকারে সিডি চয়েজ এর ইউটিউবে উন্মুক্ত হবে। রুমির জন্য জাহিদ প্রথম গান লেখেন শাহীন কবির টুটুল পরিচালিত ‘এইতো ভালোবাসা’ ছবিতে। এ ছবির ‘ফাঁদ পাতা এই শহরটা’ গানটি বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে। সর্বশেষ ২০১৯ সালে দুজনের ‘তোমাকেই দেখে যাই’ নামে একটি গান মুক্তি পায়।