এবার নতুন রূপে সাফা কবির

7

নতুন রূপে হাজির হতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় এ অভিনেত্রী সাফা কবির। ওটিটি প্ল্যাটফর্মে আসছে মোহাম্মদ নাজিম উদ্দিনের গল্প অবলম্বনে ভিকি জাহেদের পরিচালনায় নতুন ওয়েব সিরিজ ‘টিকিট’। এই ওয়েব সিরিজে ভিন্ন একলুক এবং সাহসী চরিত্রে দেখা যাবে সাফাকে। চরকির এ সিরিজে সাফার সঙ্গে আছেন অভিনেতা সিয়াম আহমেদ ও মনোজ প্রামাণিক। এরমধ্যে প্রকাশ্যে এসেছে সিরিজটির ফার্স্টলুক। যেখানে দেখা গেছে সিয়াম, মনোজ ও সাফা কবিরের লুকে ছিল নতুনত্ব এবং ভিন্নতা।

স্যাটায়ার, ব্ল্যাক কমেডি ও থ্রিলারের মিশেলে নির্মিত ৬ পর্বের এই সিরিজটিতে প্রত্যেককেই নতুন রূপে দেখা যাবে বলে জানা গেছেসাফা কবির বলেন, ‘এই কাজটা বেশ কিছু কারণে আমার জন্য স্পেশাল। আমি আগে কখনও এমন চরিত্রে অভিনয় করিনি। সেই সাথে গল্পটা আসলে ডার্ক কমেডি, থ্রিলার ও স্যাটায়ার মিলিয়ে। আর চরিত্র করতে গিয়ে ভালোই কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। কারণ আমার বেড়ে উঠার সঙ্গে সিরিজের চরিত্রের আকাশ-পাতাল তফাৎ।’ তিনি আরও বলেন, ‘ভিকি ভাইয়ের গল্পসহ কাজের ভক্ত আমি। আমরা এক সঙ্গে বেশ কিছু কাজ করেছি। সহশিল্পী হিসেবে সিয়াম খুবই একনিষ্ঠ একজন অভিনেতা।

তার মতো কঠোর পরিশ্রমী অভিনেতা খুব কমই। আর মনোজ দা টিচারের মতো।উনার থেকে চরিত্র পোর্টেট করতে সাহায্য পাই। সব শিল্পী কাজের জন্য সর্বোচ্চ পরিশ্রম করেছে।’ নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘আমি ঠিক যেরকম জনরা নিয়ে কাজ করি এটা তার থেকে আলাদা। গল্পটা খুবই ইন্টারেস্টিং। এখানে প্রথমবারের মতো ডার্ক কমেডি ও স্যাটায়ারের একটা থ্রি লেভেলের কম্বো করেছি। স্যাটায়ার আমার খুব পছন্দের একটা জনরা। এর আগে কমেডি জনরা নিয়ে কাজ করিনি তাই একটু অন্যরকম কিছু করার চেষ্টা করেছি।

দর্শকরা মজা পাবেন। প্রত্যেকটি চরিত্রকেই একটু নতুনভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি, তাদেরকে আগে কেউ এভাবে দেখেনি। প্রত্যেকেই বেশ ভালো করেছেন।’সিয়াম, সাফা, মনোজ ছাড়াও এই সিরিজে আছেন আবদুল্লাহ আল সেন্টু, জয়রাজ, এ কে আজাদ সেতু, মাহমুদ আলম, বাদল শহীদ, মার্শিয়া শাওন, রেজান শোভন, জান্নাতুল ফেরদৌস রাইসা, কে এস এম আরাবি মওদুদ প্রমুখ।