একই সিনেমায় টাবু-কারিনা-কৃতি শ্যানন

2

লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান, আমি আপনাদের ক্যাপ্টেন কথা বলছি। আজকের উড়ানে আপনাদের সবাইকে স্বাগত। আমাদের ক্রু আপনাদের খেয়াল রাখবেন। কিন্তু আপনারা দয়া করে চোলি টাইট করে বেঁধে রাখুন যাতে আপনাদের হৃদয় বাইরে না বেরিয়ে আসে। সম্প্রতি অন্তর্জালে মুক্তি পেয়েছে ‘দ্য ক্রু’ সিনেমার টিজার। আর সেই ভিডিওতেই একজন পুরুষের কণ্ঠে শোনা যায় এমনই এক সংলাপ। টিজারের প্রথমে একে একে ফুটে উঠতে দেখা যায় সিনেমার তিন অভিনেত্রীর নাম। কয়েকটি বিমান উড়ে এসে টিজারে লিখে দেয় কারিনা কাপুর, টাবু এবং কৃতী শ্যাননের নাম।

নায়িকাদের নামের সঙ্গে বাজতে থাকে ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’ গানটির ধুন। এরপরই পর্দায় একে একে ফুটে ওঠে তিন নায়িকার ছবি। পরনে বিমানসেবিকার লাল পোশাক, হাতে ধরা ট্রলি। যদিও তাদের কারও মুখ এই ভিডিওতে দেখা যায়নি। শেষে দেখা যায় সিনেমার মুক্তির তারিখ ২৯ মার্চ। টিজার মুক্তির পর থেকেই সিনেপ্রেমীদের আগ্রহ পৌঁছেছে তুঙ্গে। ধুঁকতে থাকা এয়ারলাইন ইন্ডাস্ট্রির প্রেক্ষাপটে তৈরি কমেডি ড্রামা ঘরানার সিনেমা ‘দ্য ক্রু’। তিন নারী, যারা কাজের মাধ্যমে নিজেদের জীবন চালানোর আপ্রাণ চেষ্টা করে।

কিন্তু তাদের জীবনের গতি অন্যদিকেই মোড় নেয়, যার ফলে তারা ধীরে ধীরে মিথ্যার জালে জড়িয়ে পড়েন। এমনই গল্প নিয়ে নির্মাতা রাজেশ কৃষ্ণন নির্মান করেছেন এই সিনেমাটি। এ ছাড়াও কারিনা কাপুর তার ইনস্টাগ্রামে ‘দ্য ক্রু’র টিজার পোস্ট করে লিখেছেন, তৈরি হয়ে যান, পপকর্ন রেডি রাখুন। আর পরিবেশনার জন্য প্রস্তুত হন। দ্য ক্রিউ এই মার্চে মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।