একইসঙ্গে তিন স্টার কিডের অভিষেক

7

বলিউডে একই সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ ঘটতে চলেছে তিন স্টার কিডের। বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খান, বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা নন্দা এবং প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে খুশি কাপুরকে অভিনেতা-অভিনেত্রী হিসেবে পেতে চলেছে বলিউড। আগেই এই তিন স্টার কিডকে নিয়ে সিনেমা নির্মাণের কথা জানিয়েছিলেন পরিচালক জোয়া আখতার।

অবশেষে সিনেমাটির ফার্স্ট লুক ও টিজার গত শনিবার প্রকাশ্যে এসেছে। ‘দ্য আর্চিস’ নামক এই সিনেমার টিজারে তিন স্টার কিডের অভিনয়ের যে ঝলক দেখা গেছে, তাতে মুগ্ধ নেটিজেনরা। টিজারটি মুক্তির পরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কমিকস চরিত্র ‘আর্চি অ্য়ান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটির ভারতীয় সংস্করণ তৈরি করেছেন জোয়া আখতার। তিনজন স্টার কিড ছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিহির আহুজা, ডট, বেদাঙ্গ রায়না এবং যুবরাজ মেন্দাকে।

আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি। জানা গেছে, অগস্ত্যা নন্দাকে দেখা যাবে আর্চি অ্যান্ড্রুজের চরিত্রে। খুশি কাপুর এবং সুহানা খানকে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে। সিনেমাটি পুরোদস্তর মিউজিক্যাল ড্রামা। সঙ্গে থাকছে টিনএজ রোম্যান্সের রঙিন সব উপাদান। তিন স্টার কিডের অভিষেক নিয়ে এই সিনেমা ঘিরে প্রত্যাশার পারদ চড়েছে সকলেরই।