উন্নয়ন কাজের উদ্বোধন আর গণসংযোগে ব্যস্তদিন পার কলেন ওদুদ এমপি

28

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং অর্থমন্ত্রণালয় সংক্রান্ত্র সংসদীয় স্থানীয় কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ শুক্রবার ব্যস্ত দিন পার করেছেন। এদিন তিনি বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন এবং বারঘরিয়া ও মহারাজপুর ইউনিয়নে গণসংযোগও করেন। গণসংযোগকালে তিনি ৯ম ও ১০ম সংসদের সংসদ সদস্য থাকালীন মহানন্দায় সাহেবের ঘাটে ‘শেখ হাসিনা’ সেতুসহ ব্রিজ কালভার্ট নির্মাণ, পদ্মার বাঁধ নির্মাণ, চরাঞ্চলসহ প্রতিটি ইউনিয়নে রাস্তাঘাটের উন্নয়ন, শিক্ষাপ্রতিষ্ঠানে দৃষ্টিনন্দন একাডেমিক ভবন নির্মাণ, রেললাইন সংস্কার, আধুনিক রেলস্টশন, আমনুরা বাইপাশ রেলইন নির্মাণ, বনলতা ট্রেন চালু, তার আমলে গৃহীত মহানন্দায় রাবারড্যাম প্রকল্প গ্রহণ (নির্মাণাধীন) এবং একাদশ জাতীয় সংসদের উপনির্বাচনে নির্বাচিত হওয়ার পর বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরেন। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু, বঙ্গবন্ধু টালেন, মেট্রোরেলসহ সারাদেশের উন্নয়ন কর্মকা- তুলে ধরেন। এছাড়া সামাজিক আশ্রয়ন প্রকল্পসহ সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির সুফলের কথা তুলে ধরেন তিনি।
তিনি আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীকে নির্বাচিত করে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নে চাঁপাইনবাবগঞ্জ-গোমস্তাপুর আর অ্যান্ড এইচ হতে নাককাটিতলা-অরুণবাড়ি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ। ১২০০ মিটার এই সড়কটি নির্মাণে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ১ কোটি ২৬ লাখ ৩৫ হাজার ১৭৮ টাকা।
এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো. মোজাহার আলী প্রামানিক, সদর উপজেলা প্রকৌশলী নূর নাহার, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য কামাল উদ্দিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।