উত্তাপ ছড়াচ্ছেন পাওলি

6

বোল্ডনেসের কথা বললে বঙ্গ তনয়া পাওলি দামকে ভুলে গেলে চলে না। ‘হেট স্টোরি’ সিনেমার জন্য সাহসী ফটোশুট করে বলিউডে চমক লাগিয়েছিলেন। এ সিনেমার পোস্টারের জন্য টপলেস হয়ে পোজ দিয়েছিলেন পাওলি। বাঙালি হওয়ায় বিষয়টি নিয়ে একটু বেশি সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। এবার খোলামেলা পোশাকে ফটোশুটে অংশ নিয়ে আলোচনার জন্ম দিলেন ‘মনের মানুষ’ খ্যাত এই অভিনেত্রী।

গত সোমবার পাওলি তার ইনস্টাগ্রামে বেশ কটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়Ñখোলা চুল, পরনে সাদা ডিপ নেক টি-শার্ট। গলার পাথরখচিত হার তার সৌন্দর্য যেন কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন। অন্যদিকে তার ভক্তরা প্রশংসা করছেন পাওলির। পাশাপাশি তার খোলামেলা ছবি নিয়ে চলছে সমালোচনা। বাংলাদেশেও এখন বেশ পরিচিত নাম পাওলি।

তিনি দেশ সেরা নায়ক শাকিব খানের বিপরীতে হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ সিনেমায় অভিনয় করেছেন। ২০১৭ সালে মুক্তি পায় এটি। পাওলি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাভ আজকাল পরশু’। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি পরিচালনা করেন প্রীতম গুপ্তা। এতে আরো অভিনয় করেনÑমধুমিতা সরকার, অর্জুন চক্রবর্তী, অনিবার্ন ঘোষ প্রমুখ। গত বছর মুক্তি পায় তার অভিনীত দ্বিতীয় ওয়েব সিরিজ ‘রাত বাকি হ্যায়’। এতে তার সহশিল্পী হিসেবে কাজ করেছেনÑঅনুপ সোনি, রাহুল দেব প্রমুখ।