ইবিএইউবিতে শরৎকালীন টার্মের ওরিয়েন্টেশন

12

চাঁপাইনবাবগঞ্জে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)তে শরৎকালীন টার্মের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবিএইউবি’র উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. হুমায়ুন কবির। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম রিন্টু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেনÑ ভারপ্রাপ্ত ট্রেজারার ও কৃষি এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের ডিন ড. মো. দেলোয়ার হোসেন।
প্রধান অতিথি ও বিশেষ অতিথি নবাগত শিক্ষার্থীদের মাঝে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।
ওরিয়েন্টেশনে আরো উপস্থিত ছিলেনÑ বিশ্ববিদ্যালয়ের পরিচালক, আইকিউএসি ও ব্যবসায় অনুষদের ডিন ড. মো. শামিমুল হাসান; অর্থ ও ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক ড. মোস্তফা মাহমুদ হাসান; প্রক্টর ড. আশরাফুল আরিফ; লিগ্যাল সেল ও আইন অনুষদের প্রধান সহকারী অধ্যাপক এস.এম. শহীদুল ইসলাম; ব্যবসায় প্রশাসন অনুষদের প্রধান এস এম ফরিদুল ইসলাম; কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন প্রধান মেহনাজ আফসারসহ সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং বিশ্ববিদ্যালয়ের নতুন ও পুরাতন ছাত্র-ছাত্রীবৃন্দ।