ইনসাবের নতুন কমিটি কাইয়ুমকে সভাপতি মতিউর সম্পাদক

7

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। আব্দুল কাইয়ুমকে সভাপতি ও মতিউর রহমান মতিনকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছর মেয়াদে এই কমিটি গঠন করা হয়।
নতুন কমিটিতে প্রধান উপদেষ্টা করা হয়েছে শহীদুল হুদা অলককে এবং উপদেষ্টা করা হয়েছে সাবেক সভাপতি মতিউর রহমান ও ইসরাফিল হককে।
কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন- কার্যকরী সভাপতি হাসেম আলী, সহসভাপতি মজিবুর রহমান (ভিকু), এমরান আলী, ইয়াকুব আলী ও মো. মনিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহিন রেজা ও হারুনুর রশিদ, সহসাধারণ সম্পাদক শাহাবুল ও আব্দুল হক, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শাহাজামাল, শারিউল ইসলাম ঝালু, আজাহার, কাবির আলী ও আব্দুল করিম, অর্থ সম্পাদক সেলিম রেজা, শ্রম ও দরকষাকষি বিষয়ক সম্পাদক আসগার আলী, শিক্ষা ও সমাজকল্যাণ সম্পাদক সুমন আলী, মহিলা সম্পাদিকা আব্দুল জাব্বার, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক শহীদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক বুলবুল আহমেদ এবং কার্যকরী সদস্যÑ রাইহান আলী, শাজাহান আলী, আবু বাক্কার, গোলাম মোস্তফা, শাহালম ও আব্দুস সালাম।
ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক আগামী ২০২৪ সালের ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত এই কমিটি অনুমোদন দিয়েছেন।