ইউপি ওয়ার্ডের উপনির্বাচন : নিয়ামতপুরে হানিফ ও আফজাল নির্বাচিত

18

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাবিচা ও বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য পদে উপনির্বাচন গত সোমবার সম্পন্ন হয়েছে। নির্বাচনে ভাবিচা ইউপির ৯নং ও বাহাদুরপুর ইউপির ২নং ওয়ার্ড সদস্য পদে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। এর মধ্যে ভাবিচা ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য পদে আফজাল হোসেন মাত্র ১ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।
নির্বাচনে ভাবিচা ইউপির ৯নং ওয়ার্ডে মো. আফজাল হোসেন বুলু ফুটবল প্রতীকে ৬০৪ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মামুন ভ্যানগাড়ি প্রতীকে পেয়েছেন ৬০৩ ভোট। অন্যদিকে বাহাদুরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে মো. হানিফ মোরগ প্রতীকে ৫৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে সদস্য নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী সুবাশ ভ্যানগাড়ি প্রতীকে পেয়েছেন ৫২৩ ভোট।
গত সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভাবিচা ইউপির ৯নং ওয়ার্ড ও বাহাদুরপুর ইউপির ২নং ওয়ার্ড সদস্য পদের উপনির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।
নিয়ামতপুর উপজেলা নির্বাচন অফিসার (অতিরিক্ত দায়িত্ব) ও উপনির্বাচনের রিটার্নিং অফিসার রুহুল আমীন বলেন, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে ভাবিচা ইউপির ৯নং ওয়ার্ড সদস্য হিসেবে মো. আফজাল হোসেন বুলু এবং বাহাদুরপুর ইউপির ২নং ওয়ার্ড সদস্য হিসেবে মো. হানিফ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।