আসছে ‘হেরা ফেরি ৩’

4

বলিউডের অন্যতম ব্যবসাসফল ও প্রচন্ড জনপ্রিয় একটি সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘হেরা ফেরি’। শুধু ‘হেরা ফেরি’ নয়, এর অন্যতম চরিত্র রাজু (অক্ষয় কুমার), শ্যাম (সুনীল শেঠি) এবং বাবুরাও (পরেশ রাওয়াল) চরিত্রগুলোও ভারতীয় সিনেমার সবচেয়ে বড় ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম। তাই সিনেমাটির তৃতীয় পর্ব ‘হেরা ফেরি ৩’ কে ঘিরে আড্ডা কখনই শেষ হয় না। কয়েকমাস পরপরই ইন্ডাস্ট্রিতে এই সিনেমাটির প্রসঙ্গে নতুন অনুমান এবং কথাবার্তা ওঠে আসে।

প্রকৃতপক্ষে, প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালাও বারবার এই কমেডি ফ্র্যাঞ্চাইজিকে এগিয়ে নেওয়ার পরিকল্পনার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এখন ইন্ডাস্ট্রিতে সর্বশেষ গুঞ্জন হল যে ‘হেরা ফেরি ৩’ আগামী বছরের কোনো একসময় শুরু করার পরিকল্পনা নিয়ে কার্যক্রম শুরু করা হচ্ছে। সিনেমাটির নির্মাতারা আলোচনায় বসেছেন এটিকে এগিয়ে নেয়ার লক্ষে। একজন অভ্যন্তরীণ ব্যক্তির দেয়া তথ্য মতে, ফিরোজ নাদিয়াদওয়ালা অবশেষে তাঁর সবচেয়ে প্রিয় দুটি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির কাজ শুরু করতে যাচ্ছেন, যার একটি হল ‘হেরা ফেরি ৩’ এবং অপরটি ‘ওয়েলকাম ৩’। ফিরোজ নাদিয়াদওয়ালা ‘হেরা ফেরি ৩’ এর জন্য প্রযোজক আনন্দ প-িতের সঙ্গে কথোপকথন করছেন।

দুজনে এই সিনেমাটির তিন প্রধান চরিত্র- রাজু, শ্যাম এবং বাবুরাও-কে একসঙ্গে ফিরিয়ে আনার জন্য সম্ভাব্য সমস্ত পরিবর্তন এবং সংমিশ্রণ নিয়ে আলোচনা করছেন। যদিও ‘হেরা ফেরি’ একটি ফ্র্যাঞ্চাইজি হিসেবে ফিরোজ নাদিয়াদওয়ালার মালিকানাধীন, তবে সবকিছু বৈধতার ভিত্তিতে হলে তৃতীয় অংশে আনন্দ প-িতও একজন অংশীদার হতে পারেন। অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়াল অভিনীত ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজিটি ভারতের অন্যতম সফল ও জনপ্রিয় একটি ফ্র্যাঞ্চাইজি। এটির রাজুর চরিত্রটিকে অক্ষয় কুমার অভিনীত সবচেয়ে আইকনিক চরিত্র এবং ভারতীয় সিনেমার অন্যতম আইকনিক চরিত্র হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। সূত্র : পিঙ্কভিলা