আসছে ‘ম্যায় হু না’র সিকুয়াল

104

09-

২০০৪ সালে মুক্তি পেয়েছিলো শাহরুখ খান অভিনীত সিনেমা ‘ম্যায় হু না’। এরপর পেরিয়ে গেছে ১২ বছর। ব্লকবাস্টার হিট এই সিনেমাটির এক যুগ পূর্তিতে নির্মাতা ফারাহ খান ভাবছেন সিনেমাটির সিক্যুয়াল তৈরির কথা।
সম্প্রতি একটি টুইটার বার্তায় ‘ম্যায় হু না’ সিনেমার ব্যাপারে স্মৃতি রোমন্থন করেন শাহরুখ। তিনি লেখেন, “বন্ধুদের সাথে সিনেমা তৈরি অসাধারণ একটি ব্যাপার। ফারাহ, জায়েদ, অমৃতা, মানি, অনু, সুনিল এবং অন্য সকল তারকা, কলাকুশলীরা এবং অন্যান্য অনেককে আমি আলিঙ্গন করতে চাই ‘ম্যায় হু না’-এর জন্য। বোমান, শিরিশ, হ্যারি, কেইটেন, বিন্দুজি, রাখি, কাবির, নাসির, কিরান এবং থুতু ছিটানো সাতিশ। ধন্যবাদ ফারাহ খান।”
এর জবাবে ফারাহ খানও একটি টুইট করেন, “চলো, দ্বিতীয় পর্বের পরিকল্পনা করি।” শাহরুখ আরো জানান যে সিনেমাটির কথা তার অনেক বেশি মনে পড়ে।
শাহরুখ এবং ফারাহ খান, এই জুটির করা কাজগুলো বরাবরই সফলতার মুখ দেখেছে। ‘ম্যায় হু না’, ‘ওম শান্তি ওম’ কিংবা ‘হ্যাপি নিউ ইয়ার’ সবগুলোই বেশ জনপ্রিয়তা পেয়েছে। নতুন ধরণের গল্প, একঝাক তারকা সংবলিত ‘ম্যায় হু না’ ছিলো এদের মধ্যে অন্যতম।
২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ম্যায় হু না’-তে শাহরুখকে দেখা গেছে সেনাবাহিনীর এক মেজরের চরিত্রে। দুর্র্ধষ এক সন্ত্রাসী গোষ্ঠীর বিরুদ্ধে লড়াইয়ের জন্য যাকে কলেজ ছাত্রের ছদ্মবেশ নিতে হয়।
একই সাথে অ্যাকশন ও কমেডিতে ভরপুর সিনেমাটিকে সাদরে গ্রহণ করেছিলো দর্শকরা। এখন দেখা যাক ফারাহ ও শাহরুখের এই পরিকল্পনা বাস্তবে রূপ নেয় কিনা।