আসছে ধারাবাহিক নাটক ‘অনলাইন অফলাইন’

16

একক নাটকের অন্যতম সফল নির্মাতা সাগর জাহান। এবার তিনি আসছেন ধারাবাহিক চমক নিয়ে। নির্মাণ করছেন ‘অনলাইন অফলাইন’ নামের নাটক। এতে অভিনয় করছেন সময়ের জনপ্রিয় একঝাঁক শিল্পী। এরমধ্যে রয়েছেন মারজুক রাসেল, সালাহ খানম নাদিয়া, আখম হাসান, কচি খন্দকার, মুকিত জাকারিয়া, পাভেল ইসলাম, ইশতিয়াক আহমেদ রুমেল, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, মনিরা মিঠু, শিল্পী সরকার অপু প্রমুখ। ১৫ নভেম্বর থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে নতুন এই ধারাবাহিক। প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে এটি।

বিষয়টিনিশ্চিত করেছেন চ্যানেলটির অনুষ্ঠান বিভাগের জ্যেষ্ঠ নির্বাহী রিয়াদ শিমুল। এদিকে নাট্যকার-নির্মাতা সাগর জাহান জানান, গল্পের কেন্দ্রে একটা অফিস। এই অফিস যে কিসের অফিস সেটা আসলে এই অফিসের লোকজনও ভালো করে জানে না! এই অফিসে সাধারণত মিটিং হয়, সামনে কিসের ব্যবসা শুরু করা যায় বা এই অফিসকে কিসের অফিস বানানো যায়- এসব বিষয়ে। অফিসটির মালিক তিনজন, স্টাফও তিনজন। তিনজন আবার বন্ধু। শাহেদ, রন্টু ও ইমন।

শাহেদ এই অফিসের বস। যদিও অন্য দুজন তাকে বস বলে পাত্তা দেয় না! রন্টু ও ইমন অফিসের ঠিক মুখোমুখি ফ্ল্যাটে থাকে। সাথে থাকে রন্টুর ভাগনে রিশাদ। আরেকটি চরিত্র সোলেমান মিয়া। অফিস বিল্ডিংয়ের মালিক সোলেমানের আমেরিকা প্রবাসী মামাতো ভাই। সেই হিসাবে সোলেমানই বাড়ির দেখভাল করে। ৪২ বছর বয়সে ২৫ বছরের রুমাকে বিয়ে করার পর থেকে সে খুব বিপাকে আছে। সোলেমান সারাদিন টেনশনে থাকে এই বুঝি কেউ তার সুন্দরী বউয়ের সাথে প্রেম শুরু করলো। এমন সব অদ্ভুত চরিত্র আর বিচিত্র ঘটনা নিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।