আসছে ঈদে দেখা যাবে ‘টাইগার থ্রি’

6

ঘরটিতে আলো-আঁধার খেলা করছে। শত্রুর সঙ্গে তুমুল মারপিট করছেন ক্যাটরিনা কাইফ। কিছুক্ষণ পর কোরিয়ান স্টান্ট টিম তাদের দিকে এগিয়ে যান। মারপিট থামিয়ে দেন ক্যাটরিনা। দৃশ্যের একটা অংশ পুনরায় বুঝিয়ে দেন ওই স্টান্ট টিম। ক্যাটরিনা তার হাতের চাকুটি জমা দিয়ে সেখান থেকে সরে আসেন একটি স্ট্রেচারের দিকে। আপাতত দৃষ্টিতে মনে হয়, স্ট্রেচারটিতে একটি মরদেহ রাখা, যার পিঠ থেকে মাথা পর্যন্ত গামছা দিয়ে ঢাকা। ক্যাটরিনা গিয়ে তাকে উঠতে বলেন। ওই ব্যক্তি নিজ থেকে গামছা সরালে দেখা যায় তিনি অন্য কেউ নন, সালমান খান। চোখে-মুখে ক্রোধ নিয়ে উঠে দাঁড়ান এই অভিনেতা।

ক্যাটরিনা বলেন, ‘রেডি?’ জবাবে সালমান বলেন, ‘টাইগার সবসময়ই প্রস্তুত।’ এরপর ক্যাটরিনা সালমানের কাঁধে হেলান দিয়ে দাঁড়ান। সালমান বলেন, ‘আমরা আসছি।’ তারপর পর্দায় ভেসে উঠেÑ‘২০২৩ সালের ২১ এপ্রিল ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘টাইগার থ্রি’। কিছুদিন আগে ভিকি কৌশলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর গত ১৬ ফেব্রুয়ারি ‘টাইগার থ্রি’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরেন ক্যাটরিনা। ভারতের দিল্লিতে শুটিং করেন তিনি। এ সময় শুটিংয়ে অংশ নেন সালমান খানও। ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, ‘টাইগার থ্রি’ সিনেমায় অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও সালমান খান।

গত ১৫ ফেব্রুয়ারি মুম্বাই থেকে দিল্লিতে যান তারা। ১৬ ফেব্রুয়ারি সিনেমাটির শুটিংয়ে অংশ নেন সালমান-ক্যাটরিনা। হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, দিল্লিতে ১০-১২ দিন শুটিং করার কথা রয়েছে সালমান-ক্যাটরিনার। গত মাসের শুরুতে সিনেমাটির শুটিং হওয়ার কথা থাকলেও, তা পিছিয়ে যায়। করোনার তৃতীয় ঢেউ একটু কমতেই শুটিং পুনরায় শুরুর সিদ্ধান্ত নেন নির্মাতারা। এরইমধ্যে তুরস্ক, রাশিয়া, অস্ট্রেলিয়ায় সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মিত হচ্ছে। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ পরিচালনা করেন কবির খান। দ্বিতীয় সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনা করেন আলী আব্বাস জাফর। তৃতীয় সিনেমাটিতে পরিচালকের আসনে রয়েছেন মনীশ শর্মা।