আমি নির্বাচিত হলে জেলা পরিষদ হবে জনগণের : রুহুল আমিন

58

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন বলেছেন, আমি নির্বাচিত হতে পারলে জেলা পরিষদ হবে জনগণের প্রতিষ্ঠান। যে কোনো সময় যে কেউ জেলা পরিষদে যেতে পারবেন। আর জনগণের জেলা পরিষদে কোনো প্রকার অনিয়ম দুর্নীতি হতে দেয়া হবে না।
দলীয় মনোনয়ন পাবার পর সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জে ফিরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর তিনি এসব কথা বলেন।
রুহুল আমিন ঢাকা থেকে আসার পথে রাজশাহীতে যাত্রাবিরতি দিয়ে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম. শহীদ কামারুজ্জামানের কবরে শ্রদ্ধা নিবেদন করেন এবং মোনাজাত করেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকেলে তিনি চাঁপাইনবাবগঞ্জ এলে দলীয় নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করেন। পরে তিনি জেলা শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে দলীয় নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের পর আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়।
এরপর সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা আওয়ামী লীগ সদস্য শহীদুল হুদা অলক। সমাবেশ সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম।
এসময় উপস্থিত ছিলেনÑ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, কোষাধাক্ষ মো. এরফান আলী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দুররুল হোদা, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী শামসুদ্দিন বাবলু, সদস্য গোলাম শাহ নেওয়াজ অপু, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান, জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল ও সহসভাপতি আব্দুল হাকিম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল জলিল মাসুদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ্দৌলা, সহসভাপতি শাহ নেওয়াজ দুলাল, জেলা ছাত্রলীগের সহসভাপতি সাব্বির আহমেদ ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আওয়াল তুষার, নবাবগঞ্জ সরকারি কলেজ শাখার সভাপতি একেএম আনোয়ারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
পরে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মৃধাপাড়া গোরস্থানে জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডলের কবর জিয়ারত করেন আলহাজ রুহুল আমিন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।