আমি জেলার উন্নয়নে কাজ করতে চাই : মইনুদ্দীন মন্ডল

152

2চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক মইনুদ্দীন মন্ডলকে সমর্থন দিয়েছে আওয়ামী লীগ। শুক্রবার রাতে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের চাঁপাইনবাবগঞ্জসহ ৬১টি জেলায় দল-সমর্থিত প্রার্থীদের নাম ঘোষণা করেন। আওয়ামী লীগ ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈঠকে সভাপতিত্ব করেন।
মইনুদ্দীন ম-ল এক প্রতিক্রিয়ায় বলেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন যোগ্য নেত্রী এবং যোগ্য প্রধানমন্তী। তিনি শুধু চাঁপাইনবাবগঞ্জ নয় গোটা দেশের সব কিছু জানেন। আর জানেন বলেই আমাকে তিনি মূল্যায়ণ করেছেন, আমাকে সমর্থন দিয়েছেন, আমি তাঁর কাছে এবং মনোনয়ন বোর্ডের কাছে কৃতজ্ঞ। তিনি বলেন-আমি প্রধানমন্ত্রীর সেবক হিসেবে কাজ করছি, ভবিষ্যতেও করে যাব। আমার ব্যক্তিগত উন্নতি বড় কথা নয়, আমি চাই জেলার উন্নয়ন। প্রধানমন্ত্রী উন্নয়নে বিশ্বাসী, তাঁর নেতৃত্বে সারাদেশে যে উন্নয়ন হয়েছে এবং হচ্ছে তা বিগত ৩০ বছরেও হয় নি। তিনি মনে করেছেন আমাকে দিয়ে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন সম্ভব তাই তিনিসহ আওয়ামী লীগ আমাকে সমর্থন দিয়েছে। আমি সকলের সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাওয়া পুরণ করবো।
মইনুদ্দীন ম-ল বলেন-জেলার ৩ সংসদ সদস্যসহ দল আমার সাথে আছেন। আমি দৃঢ়ভাবে আশাবাদী দলের সকল পর্যায়ের নেতা-কর্মী আমার হয়ে কাজ করবেন। তিনি বলেন-জেলাবাসী দেখেছেন, জেলার উন্নয়নে কী করেছি। এ প্রসঙ্গে তিনি জেলার বিভিন্ন মূলক কাজের ফিরিস্তি তুলে ধরেন।