আমার বিরুদ্ধে গুজব ছড়ানো হচ্ছে : আইরিন

4

এ প্রজন্মের অভিনেত্রী আইরিন সুলতানা। একটি মোবাইল ফোন ব্র্যান্ডের ডকুমেন্টারি দিয়ে নতুন বছর শুরু করেছেন তিনি। এবার অভিনেত্রী জানালেন তাকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে। গুঞ্জন উঠেছে অভিনয় থেকে নাকি বিদায় নিয়েছেন আইরিন। তবে বিষয়টি সত্য নয় বলে জানান তিনি। সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নিজের ব্যক্তিগত ও কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন আইরিন। তিনি বলেন, কখনোই কিন্তু অভিনয়কে বিদায় বলিনি আমি। অনেকে এসব বলে আমাকে নিয়ে গুজব ছড়িয়েছেন। আমি নাকি আর কাজ করব না। আসলে যারা এই গুজব ছড়িয়েছেন তারা নিজেরাও কিন্তু আমাকে কখনও কাজে ডাকেননি।

মাঝখান থেকে আমার ক্যারিয়ারে আঘাত করে বসলেন। ২০২১ সালেও ‘কাগজ’ করেছি। ২০২২ সালে আরও চার-পাঁচটা সিনেমা করেছি। এ ছাড়া স্বল্পদৈর্ঘ্যও তো করেছি। এটাকে কি অনিয়মিত অভিনয় বলা যায়? নিজের চাকরির প্রসঙ্গে আইরিন বলেন, আমি একটি চাকরি করতাম। সেই চাকরির পাশাপাশি অভিনয়টা চালিয়ে গেছি। তবে সেই ছেড়ে দিয়ে এখন নতুন চাকরি খুঁজছি। শুধু অভিনয় করে সৎ পথে জীবন যাপন করা খুব কঠিন। নিজের সততা কখনোই বিসর্জন দিতে চাই না।

তাই অভিনয়ের পাশাপাশি একটা ভালো জীবনযাপনের জন্য চাকরিও করতে চাই। অন্যের দ্বারস্থ যেন না হতে হয়। আশা করছি এ বছর আমিও কাজ শুরু করতে পারব। প্রসঙ্গত, শিগগিরই মুক্তি পাবে আইরিন অভিনীত ও জেসমিন আক্তার নদীর নির্মিত ‘চৈত্র দুপুর’। এ ছাড়া বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’, সাঈফ চন্দনের ‘দুনিয়া’, ‘হৃদ মাঝারে তুমি’ ছবিগুলোও ঈদের আগে একে একে মুক্তি পাবে বলেও জানান তিনি।