আমার আত্মবিশ্বাস বৃদ্ধি পেয়েছে : ঐশী

4

আগামী বছরটা শুরু হতে যাচ্ছে চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী অভিনীত সিনেমা দিয়ে। তার ‘ব্ল্যাক ওয়ার ‘মুক্তি পাচ্ছে ২০২৩ সালের ৬ জানুয়ারি। তথ্যটি নিশ্চিত করেছেন এ ছবির পরিচালক সানী সানোয়ার।‘মিশন এক্সট্রিম’ সিনেমার দ্বিতীয় কিস্তি। গত সোমবার রাতে ‘ব্ল্যাক ওয়ার’র মোশন পোস্টার প্রকাশ করে এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন। ‘মিশন এক্সট্রিম’র দুই পর্বেই কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ঐশীর বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ।এ প্রসঙ্গে নায়িকা ঐশী বলেন, ‘মিশন এক্সট্রিম’ প্রথম কিস্তি মুক্তি নিয়ে নানান ঝামেলা ছিল বেশ কয়েক বার তারিখ পরিবর্তন হয়েছে। এটা শুধু পরিস্থিতি কারণে। তারপর ৩ ডিসেম্বর মুক্তি পায়।

দ্বিতীয় কিস্তি নিয়ে বেশ কয়েক বার মুক্তি তারিখ পরিবর্তন করা হয়েছে। সেই জন্য কিছুটা টেনশন লাগছে এবার কি তারিখ পরিবর্তন হয়। তবে সবমিলিয়ে ভালো লাগে যে দর্শক অবশেষে ‘ব্ল্যাক ওয়ার’র নতুন বছরের প্রথম সপ্তাহে দেখতে পারবেন।ঐশী আরও বলেন, ‘আমি এখনো অভিনয়ে নবীন। প্রতিনিয়তই শিখছি। আমার অভিনীত প্রথম দুটি সিনেমা কাছাকাছি সময়ে মুক্তি পেয়েছে। দর্শকের কাছ থেকেও এগুলোর জন্য দারুণ সাড়া পেয়েছি। যার কারণে অভিনয়ে আমার আত্মবিশ্বাস বৃদ্ধি পেয়েছে। আশা করছি মুক্তি প্রতিক্ষীত সিনেমাগুলো দর্শকের ভালো লাগবে।এ প্রসঙ্গে সিনেমাটির অন্যতম প্রযোজক ও পরিচালক সানী সানোয়ার বলেন, ‘চলতি বছর ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি দেয়ার ইচ্ছে ছিল। কিন্তু টেকনিক্যাল কাজগুলো সম্পন্ন করতে না পারায় একটু সময় নিতে হলো। কারণ আমরা চাই দর্শককে পরিপূর্ণ সিনেমাটি দেখাতে।

নতুন বছরের প্রথম শুক্রবারেই সিনেমাটি মহাসমারোহে মুক্তি দিতে যাচ্ছি।’কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশ এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।এ সিনেমায় আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী ছাড়াও আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান শওদাগর, খশরু পারভেজ প্রমুখ।

উল্লেখ্য, সুন্দরী প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় এলেও এখন চিত্রনায়িকা হিসেবেই বেশি আলোচিত জান্নাতুল ফেরদৌস ঐশী। এরইমধ্যে ‘মিশন এক্সট্রিম’ ও ‘রাত জাগা ফুল’ নামে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। দুটি সিনেমাতেই ঐশীর অভিনয় প্রশংসিত হয়েছে। এদিকে এই চিত্রনায়িকা আরও দুটি নতুন সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হলো ‘নূর’ ও ‘আদম’। চলতি বছরেরই সুবিধাজনক সময়ে সিনেমা দুটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।