আমাদের দেশ একটি অসাম্প্রদায়িক দেশ : খাদ্যমন্ত্রী

28

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আমাদের দেশ একটি অসাম্প্রদায়িক দেশ। মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান যে যেই ধর্মের থাকুক না কেন, আমরা সবাই বাঙালি হিসেবে বসবাস করি। আমরা ইসলাম ধর্মে একাকার হয়ে যাই, আবার সনাতন ধর্মেও একাকার হয়ে যাই। যারা যে ধর্মের তারা সে ধর্ম পালন করে থাকে।
সোমবার সকাল ১০টায় নওগাঁর নিয়ামতপুর জেলা অডিটোরিয়ামে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তৃতা করছিলেন।
খাদ্যমন্ত্রী আরো বলেন, ভগবান শ্রীকৃষ্ণ যে কথাগুলো বলেছেন, সেই কথাগুলো আমাদের অনুসরণ করতে হবে। শ্রীকৃষ্ণ দুষ্টের দমন শিষ্টের পালন করছেন। সেইগুলো আমাদের অনুসরণ করতে হবে।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ঈশ্বর চন্দ্র বর্মনের সভাপতিত্বে ও হাজিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন টিটু, ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উৎপল সরকার পিন্টু।