আমনুরায় ডিএনসি’র অভিযানে ১৭ কেজি গাঁজা ও একটি পিকআপসহ গ্রেপ্তার ২

45

চাঁপাইনবাবগঞ্জের আমনুরায় ১৭ কেজি গাঁজা ও একটি পিকআপসহ দুজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বাগদুর্গাপুর গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে পিকআপ চালক মো. জনি ইসলাম (২৮) ও তার হেলপার একই গ্রামের মৃত সাদিকুলের ছেলে মো. রাজীব হোসেন (২৯)।
ডিএনসি জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়, ক-সার্কেলের পরিদর্শক মো. ইলিয়াস হোসেন তালুকদারের নেতৃত্বে জেলা ডিএনসির একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার জেলার সদর উপজেলার আমনুরা ঝিলিম বাজার দরগাপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় একটি পিকআপ গাড়ি তল্লাশি করে ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং চালক মো. জনি ইসলাম ও তার হেলপার মো. রাজীব হোসেনকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে শিবগঞ্জ থানায় সোপর্দ করে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ক-সার্কেলের পরিদর্শক মো. ইলিয়াস হোসেন তালুকদার বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
এদিকে  বিকেলে জেলা শহরের মহানন্দা বাসস্ট্যান্ড এলাকা থেকে ৩৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ একজনকে আটক করা হয়েছে। আটক হওয়া ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর বাগিচাপাড়ার বাসুমিয়ার ছেলে হজরত (২৪)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের পরিদর্শক মো. ইলিয়াস হোসেন তালুকদার এইসব তথ্য নিশ্চিত করেছেন।