দৈনিক গৌড় বাংলা

সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আব্দুস সালাম ও আব্দুল মতিনের দাফন সম্পন্ন
হত্যাকারীদের আইনের আওতায় আনার ঘোষণা ওসির

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদে শিবগঞ্জ এলাকা থেকে নির্বাচিত সদস্য আব্দুস সালামের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নে মরহুমের বাসভবন সংলগ্ন আমবাগানে জানাজার নামাজ শেষে পাসেই পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
জানাজায় অংশ নেন- জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র কারিবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাকুল ইসলাম পিন্টু, ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবিসহ বিপুলসংখ্যক মানুষ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে শিবগঞ্জ উপজেলার রানীহাটি কলেজের সামনে সন্ত্রাসীদের বোমা ও গুলিতে জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম নিহত হন। তিনি নয়ালাভাঙ্গা গ্রামের এত্তাজ আলীর ছেলে।
জানাজায় উপস্থিত থাকা শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানাজায় অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে বলেন- শতভাগ সততার সঙ্গে কাজ করে অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখি করা হবে। এ ব্যাপারে কাউকে কোনো ছাড় দেয়া হবে না।
অন্যদিকে এ ঘটনায় নিহত আরেকজন হরিনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মতিনেরও দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় তার নিজ গ্রাম ফতেপুরে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

 

About The Author