আপনারা শান্তিতে ঘুমাবেন পুলিশ জেগে থাকবে : পুলিশ সুপার ছাইদুল হাসান

30

চাঁপাইনবাবগঞ্জের নতুন পুলিশ সুপার মো. ছাইদুল হাসান সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। শনিবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে তিনি এ মতবিনিময় করেন।
মতবিনিময়কালে মাদককে জিরো টলারেন্স ঘোষণা করে জেলা পুলিশের শীর্ষ এই কর্মকর্তা বলেন, চাঁপাইনবাবগঞ্জে কঠোর হস্তে কিশোর গ্যাং উচ্ছেদ করা হবে, ইভটিজারদের দমন করা হবে, যে কোনো ধরনের অপরাধ কঠোরহস্তে দমন করা হবে। তিনি বলেন, আমি নিশ্চয়তা দিচ্ছি আপনারা শান্তিতে ঘুমাবেন, আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ জেগে থাকবে। এছাড়া সড়ক দুর্ঘটনা রোধে বিভিন্ন অবৈধ যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণসহ সড়কে শৃঙ্খলা আনয়নে পদক্ষেপ নেয়া হচ্ছে বলে তিনি জানান।
সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী নির্বাচনে নির্বাচন কমিশনের নির্দেশনা মেনে দায়িত্ব পালন করা হবে।
পুলিশ সুপার মো. ছাইদুল হাসান বলেন, আপনারা পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন, পুলিশের ইতিবাচক সমালোচনা করবেন। তার দপ্তরে সেবাগ্রহিতাদের ভোগান্তি পোহাতে হবে না বলেন জানান তিনি।
পুলিশ সুপার সভার শুরুতেই পত্রিকা পড়ার স্মৃতিচারণ করে বলেন, একসময় ডাকযোগে পত্রিকা আসত। কখন আসবে সেদিকে তাকিয়ে থাকতাম। পরে হাতে হাতে পাই। এখন অনলাইনে পত্রিকা পড়তে পারি। কাজেই পত্রিকার সঙ্গে আমার ঘনিষ্ঠ একটি সম্পর্ক রয়েছে। আমি পত্রপত্রিকা ভালোবাসি।
মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবুল কালাম সাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) মো. আতোয়ার রহমানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
২৫তম বিসিএসের মাধ্যমে পুলিশে যোগ দেয়া মো. ছাইদুল হাসান গত ৫ জুলাই চাঁপাইনবাবগঞ্জে নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।