আপনারাই আমাদের সম্পদ: নেতাকর্মীদের আব্দুল ওদুদ

19

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সদর আসনে উপনির্বাচনে দলীয় প্রার্থী মো. আব্দুল ওদুদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারাই আমাদের সম্পদ। আপনারাই নেতা বানান, এমপি বানান, মেয়র বানান, মন্ত্রী বানান। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে অনেক সময় হয়তো ভুল করে থাকতে পারি, চলার পথে হয়তো কোনো ভুল হয়ে থাকতে পারে। আমি আমার বক্তব্যে প্রথমেই আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।
আব্দুল ওদুদ বলেন, চাঁপাইনবাবগঞ্জে নৌকায় ভোট চাওয়ার মতো অনেক সুযোগ আছে। কারণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিয়ে এই চাঁপাইনবাবগঞ্জের অনেক উন্নয়ন করেছি। আমরা সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীত করেছি, যুব উন্নয়ন ভবন করেছি, চরাঞ্চলের মানুষের যোগাযোগের জন্য শেখ হাসিনা সেতু নির্মাণ করে দিয়েছি, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন করা হয়েছে, আধুনিক রেলস্টেশন নির্মাণ করা হয়েছে, রেললাইন সংস্কার এবং আমনুরায় বাইপাস রেললাইন নির্মাণ করে আন্তঃনগর ট্রেন চালু করা হয়েছে। রাবার ড্যাম নির্মাণ কাজ চলছে। এরকম চোখে পড়ার মতো আরো অনেক উন্নয়ন কাজ আমি করেছি। আমার গ্রহণ করা প্রকল্পের মধ্যে সোনামসজিদ পর্যন্ত রেললাইন সম্প্রসারণ এবং একটি অর্থনৈতিক জোন ও পর্যটন কেন্দ্রসহ আরো অনেক কিছু রয়েছে। আমি যখন এমপি ছিলাম তখন জিয়া ভাই, গোলাম মোস্তফা বিশ্বাসের সঙ্গে ব্রিগেডিয়ার জেনারেল এনামুল হকের সঙ্গে পরামর্শ করে উন্নয়নমূলক কাজগুলো করেছি। আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করার অনুরোধ জানান তিনি।
শনিবার নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর ও ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-৩ ও ২ আসনের উপনির্বাচনকে সামনে রেখে জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সম্মেলনে তিনি বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন।