দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আদালতে হাজির হতে পরীমণির বিরুদ্ধে সমন জারি

সাভারের বিরুলিয়ায় বোট ক্লাবকা-ে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের মামলায় পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি সাধন হয়েছে। বৃহস্পতিবার বাদীপক্ষের আইনজীবী আবুল বাণী মোহাম্মদ সোহেলের সাধন গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন নামঞ্জুর করে সমন জারির হুকুম দেন ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম সাইফুল ইসলাম। ঢাকার সিজেএম আদালতের বাড়তি পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবির গণমাধ্যমকে বলেন, মারধর ও হত্যার হুমকির অভিযোগে পরীমণি ও জুনায়েদের বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিবিআইয়ের দেওয়া তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে দুই আসামির বিরুদ্ধে আদালত সমন জারি করেছেন। মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে ২০২২ সালের ১৮ জুলাই ঢাকার আদালতে নালিশি মামলা করেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। তার অভিযোগ, ২০২১ সালের ৮ জুন পরীমণি ও তার সহযোগীরা সাভারের বোট ক্লাবে ঢুকে ওয়াশরুম ব্যবহার করেন।

পরে ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন। রাত ১টা ১৫ মিনিটের দিকে সমিতি ত্যাগ করার সময় পরীমণি তাকে ডাক দেন। পরে একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনা মূল্যে দেওয়ার জন্য চাপ দেন। এতে রাজি না হওয়ায় পরীমণি তাকে গালমন্দ করেন। একপর্যায়ে পরীমণি হত্যাচেষ্টার জন্য একটি গ্লাস ছুড়ে মারেন, যা তার মাথায় ও বুকে লাগে। সম্প্রতি এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মামলার তদন্ত কাজের ব্যাপারে প্রধান ব্যক্তি পিবিআই ঢাকা জেলার পরিদর্শক মো. মনির হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ প্রতিবেদন দাখিল করেন। বৃহস্পতিবার শুনানি শেষে আদালত প্রতিবেদনটি গ্রহণ করেন। প্রতিবেদনে আসামি পরীমণি ও তার কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমি উপনাম জিমের বিরুদ্ধে বাদীকে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পাওয়া গেছে বলে উল্লেখ সাধন হয়েছে। তবে আরেক আসামি ফাতেমা তুজ জান্নাত বনির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *