আগামীতে আমাদের দেশ হবে স্মার্ট বাংলাদেশ, রহনপুরে মাহিয়া মাহি

27

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক চিত্র নায়িকা মাহিয়া মাহি বলেছেন, আগামীতে আমাদের দেশ হবে স্মার্ট বাংলাদেশ। রবিবার গোমস্তাপুর উপজেলায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন। তিনি আরো বলেন আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ- ২ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এখানে আওয়ামী লীগের পক্ষ থেকে জিয়াউর রহমানকে মনোনয়ন দেওয়া হয়েছে। আপনারা জিয়াউর রহমান আংকেলকে নৌকা মার্কায় ভোট দিবেন। কারণ আমাদের চাঁপাইনবাবগঞ্জ ২ আসন অনেক পিছিয়ে রয়েছে। আমাদের মা বোনরা অনেক পিছিয়ে রয়েছে। আমাদের পিছিয়ে পড়ার সংখ্যা অনেক বেশি। রাস্তা-ঘাটের অবস্থা দুর্বিষহ। এখানে উন্নত চিকিৎসা নেই। আমরা যদি অসুস্থ হই সেই চিকিৎসাটুকু রাজশাহী যেতে হয়, সেখানে না হলে ঢাকা যেতে হয়। এখানে অনেকে ইন্ডিয়া চলে যান। কেন যেতে হবে। আমাদের চাঁপাইনবাবগঞ্জ কেন ভালো হসপিটাল হবে না। পড়াশুনা ভাইবোনের কেন ঢাকা চলে যাবেন, কেন রাজশাহীতে বাবা মাকে ছেড়ে থাকতে হবে। চাঁপাইনবাবগঞ্জে কেন ভালো প্রতিষ্ঠান গড়ে উঠবেনা। কেন রহনপুর থেকে ঢাকার ট্রেন থাকবে না। লোকাল ট্রেন কেন বন্ধ থাকবে। সারাদশে যাতায়াতের ব্যবস্থা উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের অনেক উন্নয়ন করেছেন। আমরা ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ আসি ৪ ঘন্টায়। আগে লাগত ১০ ঘন্টা। যারা উন্নয়ন করবে তাঁরাকে কেন ভোট দিব না। আমাদের জন্য দোয়া করবেন। আমার শ্বশুরের জন্য দোয়া করবেন। তিনি চাঁপাইনবাবগঞ্জের মানুষকে ভালবেসে এই শীতবস্ত্র দিয়েছেন।
গোমস্তাপুর উপজেলার বংপুর উচ্চ বিদ্যালয়ে আলহাজ্ব শামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেসনের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর স্বামী রকির সরকার, রহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বংপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফিজুল ইসলাম, ৫নং ওয়ার্ড সভাপতি মসিদুল হক, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ সহ-সভাপতি আতিক হাসান মিঠন। এতে সহযোগীতা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম জয়।
আলহাজ্ব শামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেসনের উদ্যেগে প্রায় পাঁচ শতাধিক অসহায়, দুস্থ ও মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।