আওয়ামী লীগ প্রার্থী ওদুদের মনোনয়নপত্র দাখিল

13

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে আগামী ১ ফেব্রুয়ারি উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ। বুধবার বেলা ১২টার দিকে জেলা প্রশাসক ও এই নির্বাচনের রিটার্নিং অফিসার এ কে এম গালিভ খাঁনের নিকট তার মনোনয়নপত্রটি দাখিল করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, তার প্রস্তাবকারী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. আজিমুল আহসান রিমন ও সমর্থনকারী জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মনিরুল ইসলামসহ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল ওদুদ বলেনÑ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে আমাকে মনোনয়ন দিয়েছেন। আপনাদের তথা সদর উপজেলাবাসীর সহযোগিতায় আমি নির্বাচিত হয়ে এ আসনটি তাকে উপহার দিব ইনশাআল্লাহ। আর আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে চাঁপাইনবাবগঞ্জে একটি মেডিকেল কলেজ, সোনামসজিদ পর্যন্ত রেললাইন সম্প্রসারণ, অর্থনৈতিক জোন, পর্যটন কেন্দ্র নির্মাণসহ ২০১৮ সালে রেখে যাওয়া আমার অসমাপ্ত উন্নয়ন কাজগুলো দ্রুত বাস্তবায়ন করব। তিনি আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন, সাংবাদিকসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেনÑ আব্দুল ওদুদ, ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, গোলাম শাহনেয়াজ অপু, শহীদুল হুদা অলক।

এর আগে শহীদ মনিমুল হক সড়কের দলীয় কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে বিশাল মিছিল সহকারে মনোনয়নপত্র দাখিল করতে আসেন আব্দুল ওদুদ। স্লোগানে মুখরিত হয় জেলা শহরের প্রাণকেন্দ্র।