আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার আহ্বান আব্দুল ওদুদ এমপির

39

চাঁপাইনবাবগঞ্জে  রবিবার জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। কমিটির সভাপতি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গালিভ খাঁনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় উপস্থিত হয়ে বক্তব্য দেন কমিটির উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ। তিনি তার বক্তব্যে বলেন- এই আসনে সরকারদলীয় সংসদ সদস্য না থাকায় সদর উপজেলার উন্নয়নে সযোগ-সুবিধা কম ছিল বলে মনে হয়েছে। আজ সুযোগ এসেছে, আমরা যদি একসঙ্গে কাজ করতে পারি তাহলে সেই সুযোগ কাজে লাগাতে পারব।
পুলিশ, বিজিবিসহ আইন-শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করে এবং কমিটির কাছে দাবি জানিয়ে তিনি বলেনÑ ছোটখাটো আইন-শৃঙ্খলা বিষয়ক যেসব ঘটনা ঘটছে সেসব ঘটনার সঙ্গে জড়িতদের কঠোরভাবে দমন করতে হবে। দলমত নির্বিশেষে আইন-শৃঙ্খলাকে ভালো রাখতে হবে। সরকারি দলেও যদি কোনো সন্ত্রাসী থাকে এমনকি আমার কোনো লোকও যদি আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে সহযোগিতা করব।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদের সঞ্চলায় অনুষ্ঠিত সভায় জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, সিভিল সার্জন এসএম মাহমুদুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) আবুল কালাম সাহিদসহ কমিটির সদস্যবৃন্দ।