অশ্বথামা সিনেমায় ক্যাটরিনার বদলে ইয়ামি

8

পরিচালক আদিত্য ধরের পরবর্তী সিনেমার জন্য বাদ পড়লেন ক্যাটরিনা কাইফ। তার জায়গায় ছবিতে অভিনয় করতে দেখা যেতে পারে ইয়ামি গৌতমকে। তবে কী পরিচালকের স্ত্রী হিসেবেই কাজ হাসিল করে নিলেন ইয়ামি? নেটিজেনদের মতে আদিত্য ধরের স্ত্রী হওয়ার কারণেই এই চরিত্রে অভিনয় করার সুযোগ পেলেন ইয়ামি। গত ৪ জুন পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইয়ামি। উরি সিনেমায় ব্যাপক সাফল্য-এর পর এবারে একাধিক প্রোজেক্ট রয়েছে পরিচালকের হাতে। সম্প্রতি ‘অশ্বথামা’ নিয়ে ব্যস্ত পরিচালক।

ছবিতে অশ্বথামা-এর ভূমিকায় অভিনয় করছেন ভিকি কৌশল। নতুন ছবি হলেও সেই ছবির ঘোষণা হয়েছিল অনেক আগেই। তখন আদিত্য উরি পরিচালনা করেননি। ক্যাটরিনা ও ফাওয়াদকে নিয়ে ছবি বানাতে চেয়েছিলেন তিনি। সেই ছবি প্রযোজনা করার কথা ছিল করণ জোহরের। যদিও সে সময় পাকিস্তানি শিল্পীদের এ দেশে অংশ নেওয়া নিয়ে বিতর্ক সৃষ্টি হলে ফাওয়াদের কাজ করা অনিশ্চিত হয়ে যায়। এরপর উরি, অশ্বথামা নিয়ে ব্যস্ত হয়ে যান আদিত্য।আবারও ওই আটকে থাকা ছবির কাজে হাত দিতে চলেছেন তিনি।

তবে লিড বদলেছে। বর্তমানে নতুন ছবির জন্য ক্যাটরিনার বদলে স্ত্রী ইয়ামি গৌতমকেই পছন্দ করছেন পরিচালক। অন্যদিকে ফাওয়াদ খানের পরিবর্তে পরিচালকের পছন্দ প্রতীক গান্ধী। আর এখানেই নেটিজেনদের প্রশ্ন তবে কী সম্পর্কের জোরেই কাজ পেলেন ইয়ামি? অন্যদিকে প্রযোজকও বদলেছে বলে সূত্রের খবর। করণ জোহরের বদলে রণি স্ক্রুওয়ালা ও আরএসভিপিকে দেখা যেতে পারে আদিত্যের পরবর্তী সিনেমার প্রযোজনা করতে। প্রসঙ্গত এর আগেও স্বামীর সঙ্গে উরি সিনেমায় ইয়ামিকে কাজ করতে দেখা গেছে।