অবশেষে বিয়ের খবর নিয়ে প্রকাশ্যে আঁচল

4

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা আঁচল আঁখি। সঙ্গীতশিল্পী সৈয়দ অমির সঙ্গে বিয়ে করেছেন বলে গুঞ্জন অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল শোবিজ পাড়ায়। তবে নায়িকা প্রেম করছেন স্বীকার করলেও বরাবরই বিয়ের বিষয়টি অস্বীকার করেন। তবে অবশেষে বিয়ের খবরটি নায়িকা নিজেই স্বীকার করলেন প্রায় ২ বছর পর। ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। আঁচল জানায়, ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি কুমিল্লাতে আমরা বিয়ে করি। কারণ অমির বাড়ি কুমিল্লা।

এর পরপরই আমার শাশুড়ি করোনাতে আক্রান্ত হন। টানা ১ মাস ছিলেন হাসপাতালে। কিন্তু তাকে আর ফেরাতে পারিনি। শাশুড়ি মারা যাওয়াতে স্বাভাবিকভাবেই আমরা ভেঙে পড়ি। তাই বিয়ের খবরের ঘোষণা দেওয়া হয়নি। তবে দুই পরিবারের সদস্যদের নিয়েই ছোট পরিসরে আমাদের বিয়ের আয়োজন হয়েছিল। বিয়ের পর কেমন সময় কাটছে জানতে চাইলে ই নায়িকা বলেন, খুব ভালো সময় কাটছে আমাদের।

বলা যায়, এখনই আমরা প্রেম করছি। প্রসঙ্গত, ২০১১ সালে ‘ভুল’ নামে একটি সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় আঁচল আঁখির। তবে তিনি সাফল্য পান ২০১৩ সালে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে ‘জটিল প্রেম’ ছবির মাধ্যমে। ত্রিকোণ প্রেমের ওই ছবিতে নায়ক জয় চৌধুরীও ছিলেন। সেখানে আঁচলের অভিনয় এবং পর্দার উপস্থিতি ছিল নজরকাড়া।

ক্যারিয়ারে তিনি শাকিব খান, বাপ্পি চৌধুরী ও আরিফিন শুভর মতো নায়কদের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন। আঁচলের সবশেষ সিনেমা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’। সেখানে তাকে মনোয়ার হোসেন ডিপজলের বিপরীতে দেখা গিয়েছে।চলচ্চিত্রের পাশাপাশি কাজ করছেন ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিওতেও।