অপূর্ব-সাদিয়া এবার শিহাব শাহীনের ওয়েবফিল্মে

2

ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। আবারও নতুন ওয়েবফিল্ম নির্মাণ করছেন তিনি। ওয়েব ফিল্মের নাম ‘মায়া শালিক’। রোমান্টিক ভালোবাসার এ গল্পের নায়ক হচ্ছেন জিয়াউল ফারুক অপূর্ব। তার সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী সাদিয়া আয়মান। নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘এটা অন্য একটা প্রেমের গল্প। যেখানে ভালোবাসার চেয়েও বেশি কিছু দেখানো হবে। রোমান্স এবং ফ্যান্টাসির মিশেলে এমন জনরায় (রোমান্টিক ফ্যান্টাসি) এর আগে বাংলাদেশে কাজ হয়নি। কাজটি আমাদের তিনজনের জন্য নতুন এবং চ্যালেঞ্জিং।’ তিনি আরও বলেন, ‘এই জনরাতে যেহেতু আগে কাজ হয়নি আমাদের তিনজনের জন্যই এটা নতুন এবং চ্যালেঞ্জিং।

ওটিটিতে অপূর্ব’র জন্য এটা বেশ চ্যালেঞ্জিং, কারণ তাকে এই মাধ্যমটাতে তাকে জায়গা করে নিতে হবে। আমি আশা করব অপূর্ব এই চ্যালেঞ্জটা নেবে এবং সেভাবেই নিজেকে প্রস্তত করবে। আর গল্পের নায়িকার চরিত্রটার জন্য সাদিয়া আয়মানকেই আমার পারফেক্ট মনে হয়েছে, চরিত্রটার জন্য যেরকমটা চাচ্ছিলাম সে ঠিক তেমনই। আশা করব, সেও তার চরিত্রের যথার্থ মূল্যায়ন করবে।’ জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘কাজটি নিয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছিল, অবশেষে শুরু করতে যাচ্ছি। শাহীন ভাইয়া এবং আমার মধ্যে বোঝাপড়াটা অনেক ভালো। উনি আমার কাছে কি চাচ্ছেন এবং আমি কি চাচ্ছি, আমরা দুজনেই সেটা বুঝতে পারি। উনাকে তো আমি সবসময়ই আমার গুরু মানি।

ওঁর সঙ্গে কাজ করতে যতটা স্বাচ্ছন্দ্যবোধ করি তা আর অন্য কারো সাথে পাই না। আশা করছি একটা সুন্দর কাজ সবাইকে উপহার দিতে পারবো।’ সাদিয়া আয়মান বলেন, ‘এই কাজটি নিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড। কারণ, একইসঙ্গে দুইজন গুণী মানুষের সঙ্গে কাজ করার সৌভাগ্য হচ্ছে আমার। শোবিজে আমার প্রথম কাজটাই ছিল অপূর্ব ভাইয়ার সঙ্গে, আর এত অল্প সময়েই ওঁর সঙ্গে জুটি হওয়ার সুযোগ পাবো কখনও ভাবিনি। আর শিহাব ভাইয়া তো অনেক সিনিয়র এবং গুণী নির্মাতা, ওঁর সঙ্গে কাজ করতে পারাটাও অন্যরকম ভালো লাগার। নির্মাতা জানান, ‘মায়া শালিক’ নির্মিত হবে ওটিটি প্লাটফর্ম বিঞ্জের জন্য। ৭ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামে সিনেমাটির শুটিং শুরু হবে। বাকি অংশের শুটিং হবে রাজধানী ঢাকা ও গাজীপুরে।