অন্তঃসত্ত¡া কাজল আগরওয়াল

11

জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। ভারতের দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও কাজ করেছেন। ব্যবসায়ী গৌতম কিচলুকে বিয়ে করেছেন কাজল। বিয়ের কিছুদিন পর থেকেই তার অন্তঃসত্ত¡া হওয়ার গুঞ্জন চাউর হয়। নতুন বছরের শুরুতে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিলেন তার স্বামী। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন গৌতম কিচলু। এতে কাজলের একটি ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। পাশাপাশি এই পোস্টে অন্তঃসত্ত¡া নারীর ইমোজি ব্যবহার করেছেন তিনি।

এরপরই কাজলের ভক্তরা এই অভিনেত্রীকে অভিনন্দন জানতে শুরু করেন। এর আগে নতুন বছরের প্রাক্কালে স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন কাজল। সেখানে তার বেবি বাম্প স্পষ্ট বোঝা যায়। ছবিটির ক্যাপশনে কাজল আগরওয়াল লেখেন, ‘পুরোনো দিন ভুলে, নতুন দিনের প্রত্যাশায়! শুভ নববর্ষ। ২০২১ সালের প্রতি কৃতজ্ঞ। আর অন্তরে জ্ঞান, দয়া ও ভালোবাসা নিয়ে ২০২২ সালে প্রবেশ করতে চাই।’ দীর্ঘদিন গোপনে প্রেমের সম্পর্কে ছিলেন কাজল-গৌতম।

২০২০ সালের অক্টোবরের শুরুতে আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেন এই অভিনেত্রী। একই বছর ৩০ অক্টোবর গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। মুম্বাইয়ের দ্য তাজ প্যালেস হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। করোনা মহামারির কারণে ছোট পরিসরে বিয়ের আয়োজন হয়েছিল। শুধুমাত্র এই জুটির পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে হাজির হয়েছিলেন। কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মোসাগালু’। তেলেগু ভাষার ‘আচার্য’, হিন্দি ভাষার ‘উমা’-এর পাশাপাশি তার তামিল ভাষার ‘ইন্ডিয়ান-২’, ‘প্যারিস প্যারিস’সহ পাঁচটি সিনেমা মুক্তির অপেক্ষায়। রয়েছে।