অনূর্ধ্ব-১৫ বালক-বালিকাদের সাঁতার প্রশিক্ষণ

53

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৫ বালক-বালিকাদের সাঁতার প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ডা. আ.আ.ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়াম সংলগ্ন সুইমিং পুলে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ এর অংশ হিসেবে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেনÑ জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেনÑ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর শেখ ফরিদ সায়েম ও বাংলাদেশ সাঁতার ফেডরেশনের নির্বাহী সদস্য বদিউজ্জামান বুধু।
অন্যদের মধ্যে সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল হান্নান ও সালামত ওস্তাদ, আজিজুল হক, আহসানুল হাসান, শামসুল আলমসহ জেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন বিদ্যালয় হতে আগত শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন জেলা ক্রীড়া সংস্থার সাঁতার প্রশিক্ষক হোসনে রাকিব।
এসময় জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে প্রশিক্ষণার্থীদের সাঁতারের কস্টিউম প্রদান করা হয়। সাঁতার প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব পালন করেন জেলা ক্রীড়া অফিসের প্রধান সহকারী জহুরুল হক জনি।