অনূর্ধ্ব-১৫ বালক : পাঁচ দিনব্যাপী ফুটবল প্রশিক্ষণ শেষ, দেয়া হলো সনদ

12

চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৫ বালকদের ৫ দিনব্যাপী আবাসিক ফুটবল প্রশিক্ষণ শেষ হয়েছে। প্রশিক্ষণ শেষে শনিবার সকালে শহরের ডা. আ.আ.ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে প্রশিক্ষণার্থী ফুটবলারদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।
বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২২ এর অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
গতকাল সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সনদপত্র বিতরণ করেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মুকুল। সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাঁতার ফেডরেশনের নির্বাহী সদস্য মো. বদিউজ্জামান বুদু।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান, মো. সালামত ওস্তাদ, মো. আজিজুল হক, মো. আহসানুল হাসান এবং জেলা ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও খেলোয়াড়বৃন্দ।
প্রশিক্ষণে প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন একাডেমি ফুটবল কর্নারের প্রশিক্ষক শামসুল আলম। তাকে সহযোগিতা করেছেন মো. নূর নবী।
পাঁচ দিনব্যাপী আবাসিক ফুটবল প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মধ্য থেকে মেধার ভিত্তিতে ৪ জন খেলোয়াড়কে রাজশাহী বিভাগীয় পর্যায়ে আরো উন্নত প্রশিক্ষণের জন্য পাঠানো হয়। প্রশিক্ষণে ৫ উপজেলা থেকে বাছাই করা ২৪ জন খেলোয়াড় অংশ নেন।
সমাপনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসের পক্ষে জহুরুল হক জনি জানান, শিগগিরই ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর খেলা শুরু হতে যাচ্ছে।